শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

ভর্তি পরীক্ষায় জালিয়াতি: ঢাবির ৭ শিক্ষার্থীর স্বীকারোক্তি

editor
নভেম্বর ২৩, ২০১৭ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাত শিক্ষার্থী আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার ঢাকার পৃথক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে সাত শিক্ষার্থী স্বীকারোক্তি দেন।
ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, একদিনের রিমান্ড শেষে আজ ঢাবির সাত শিক্ষার্থীদের ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আবেদনের পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীরা ঢাকার মেট্রোপলিটন মেজিস্ট্রেড আবু সাঈদ, রায়হানুল ইসলাম, মাহমুদুল হাসানসহ সাত ম্যাজেস্টেটের নিকট জবানবন্দি দেন। গত ২২ নভেম্বর তাদের ১ দিনের রিমান্ডে পাঠান আদালত।
স্বীকারোক্তি দেয়া শিক্ষার্থীরা হলেন- অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তানভীর আহম্মেদ মল্লিক, মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের মো. বায়েজিদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের নাহিদ ইফতেখার, অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ফারদিন আহম্মেদ সাব্বির, সংস্কৃত বিভাগের প্রথম বর্ষের প্রসেনজিত দাস, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের রিফাত হোসাইন এবং ধর্ম ও সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আজিজুল হাকিম।
গত সোমবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সাতজনকে আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরে তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করে পুলিশ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial