রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

ভ্যালেন্টাইন’স ডে ক্যাম্পেইনের বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দিল সিম্ফনি

Sumon Chowdhury
এপ্রিল ২৩, ২০১৮ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইল তাঁদের ভ্যালেন্টাইন’স ডে ক্যাম্পেইনের বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দিল। ভ্যালেন্টাইন’স ডে এর একটি ব্যাতিক্রমধর্মী ক্যাম্পেইন ‘সিঙ্গেল আছি’ নামে সিম্ফনির ফেসবুক পেইজে শুরু হয় ৮ ফেব্রুয়ারী থেকে এবং শেষ হয় ১৪ ফেব্রুয়ারী। এই ক্যাম্পেইনটিতে প্রায় ১৫ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেন এবং এর মধ্যে থেকে বাছাইকৃত ছয় জন হ্যান্ডসেট জিতেছেন এবং একজন ঢাকা সিঙ্গাপুর ঢাকা মেগা অফার এর এয়ার টিকেট জিতেছেন।
ভ্যালেন্টাইন’স ডে ক্যাম্পেইনটিকে সাতটি ক্যাটাগরিতে ভাগ করা হয়। একা একা রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করার মজার অভিজ্ঞতা শেয়ার করে সিম্ফনি ইনোভা স্মার্টফোন জিতে নেন সাভার এর মেহেদী হাসান।
একা ঘুরা ঘুরি করার মজার অভিজ্ঞতা শেয়ার করে সিম্ফনি আই৯০ স্মার্টফোন জিতে নেন ব্রাহ্মণবাড়িয়ার সানি। একা মুভি দেখার মজার অভিজ্ঞতা শেয়ার করে সিম্ফনি পি৯+ স্মার্টফোন জিতে নেন টাংগাইলের অপু। একা বসন্ত উদযাপন এর মজার অভিজ্ঞতা শেয়ার করে সিম্ফনি জেড১০ স্মার্টফোনটি জিতে নেন কুমিল্লার পলাশ সাহা।
একা শপিং করার মজার অভিজ্ঞতা শেয়ার করে সিম্ফনি আই১১০ স্মার্টফোন জিতে নেনে ঢাকা তেজগাঁও এলাকার প্রিয়াঙ্কা। স্টুডেন্ট লাইফে একা থাকার মজার অভিজ্ঞতা শেয়ার করে সিম্ফনি পি৯ (২জিবি) স্মার্টফোন জিতে নেন ময়মনসিংহ এর দ্বিপু। সিঙ্গেল থাকার মজার অভিজ্ঞতা শেয়ার করে মেগা গিফট ঢাকা সিঙ্গাপুর এয়ার টিকেট জিতে নেন ব্রাহ্মণবাড়িয়ার আকলিমা। এছাড়াও ২১শে ফেব্রুয়ারী এর একটি ক্যাম্পেইনেও ফয়সাল ইমন নামে আশুলিয়ার এক প্রতিযোগী জিতে নেন সিম্ফনি আই৯০ স্মার্টফোন। বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন সিম্ফনি মোবাইলের সিনিয়র ডিরেক্টর, বিজনেস অপারেশন, মাকসুদুর রহমান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial