রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

মনু‍‍র স্বরণে বিএফএসএফের দোয়া-মাহফিল

Sumon Chowdhury
এপ্রিল ২৯, ২০১৮ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সদ্য প্রয়াত এই ফুটবলারের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করেছিল বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ)। শনিবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত স্মরণসভায় প্রয়াত মনুর স্মৃতিচারন করা হয়। বক্তারা মনুর স্মৃতিচারণে উল্লেখ করেন সময়ের নিরিখে মাঠের ফুটবলে তার বিচরণ বেশিদিনের না হলেও তার সময়ে যারা মাঠে খেলা দেখেছেন তাদের হৃদয়ে চিরভাস্বর হয়ে থাকবেন। তবে জীবদ্দশায় তার মূল্যায়ন হয়নি। এমনকি তার দুঃসময়ে তেমন কেউ এগিয়ে আসেননি। মনুর স্মরণে অনুষ্ঠানের আয়োজনকে সময়োপযোগী উল্লেখ করে বক্তরা ফুটবল সাপোর্টার্স ফোরামের ভবিষ্যতের কর্মকাণ্ডে সহায়তার আশ্বাস দেন।
প্রয়াত মনুর আত্বার মাগফেরাত এবং অসুস্থ ফুটবল কোচ ওয়াজেদ গাজী, মীর ফারুক ও কাজী জলির সুস্থতা কামনা করে দোয়া করা হয়। সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ ইয়াহিয়ার সভাপতিত্বে স্মরণসভাটি পরিচালনা করেন বিএফএসএফ’র সিনিয়র সহ-সভাপতি এসজি আকবর। এ সময় মনুর স্মৃতিচারন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ফজলুর রহমান বাবুল, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ ও সংগঠক কামরুন নাহার ডানা, সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান বাবলু ও শেখ মো. আসলাম, ফুটবল রেফারি ইব্রাহিম নেসার, ফোরামের সাধারণ সম্পাদক শাহদাত হোসেন যুবায়ের এবং প্রয়াত মনুর ভাতিজা রুমেল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial