শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

মিরপুরে মালিকপক্ষের আশ্বাসে অবরোধ প্রত্যাহার

editor
নভেম্বর ১৭, ২০১৭ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মালিকপক্ষের আশ্বাসে মিরপুরের ১২ নম্বর সড়ক থেকে সরে দাঁড়িয়েছে ‘ট্রাস্ট ট্রাউজার্স’ পোশাক কারখানার শ্রমিকরা। দীর্ঘ ৫ ঘণ্টা পর রাজধানীর মিরপুরের ১২ নম্বর সেকশনের চৌরঙ্গী মোড় বাস স্ট্যান্ডের পাশে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।
এর আগে শুক্রবার সকাল ৮টায় অন্যদিনের মতো কর্মস্থলে গিয়ে প্রতিষ্ঠানটির মেইন গেটে তালা ঝুলতে দেখেন শ্রমিকরা। এর পরপরই ‘একতাবদ্ধ’ হয়ে ১২ নম্বর সড়কে অবরোধ করেন তারা।
পল্লবী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রোখসানা আক্তার রুমা বলেন, ঘটনার পর ওই সড়কে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। পুলিশ সমঝোতার মাধ্যমে তাদের সড়কের একপাশে নিয়ে গেলেও তারা অবরোধ প্রত্যাহার করেনি। অবশেষে দুপুর পৌনে ২ টায় মালিকপক্ষের বকেয়া বেতন পরিশোধ ও কারখানা অবিলম্বে খুলে দেয়ার আশ্বাসে তারা সড়ক থেকে সরে দাঁড়ায়।’ ট্রাস্টের এই পোশাক কারখানায় ১৮০০ শ্রমিক কাজ করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial