শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল কনটেস্ট বিজয়ীদের পুরস্কৃত করেছে ডিসিএল

editor
নভেম্বর ২৯, ২০১৭ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সাশ্রয়ী মোবাইল শ্লোগান দিয়ে বাজারে আসা দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার লিমিটেড (ডিসিএল) তাদের ডিসিএল মোবাইল কনটেস্ট বিজয়ীদের পুরস্কৃত করেছে। ডিসিএল মোবাইল তাদের পেজে লাইক, ট্যাগ এবং শেয়ারিং কনটেস্টের আয়োজন করেছিল। সেই প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে দুটি সেট দেওয়া হয়।
প্রতিষ্ঠানটির কলাবাগান অফিসে এ পুরষ্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষধের ছাত্র রোমান প্রথম পুরস্কার পায়। আর দ্বিতীয় স্থান অর্জনকারী ইডেন মহিলা কলেজের সমাজ বিজ্ঞান অনুষদের ছাত্রী হাফিজা তাজাল্লি। তাঁরা ডিসিএল এল-১০ স্মার্টফোন এবং জাবা সমর্থিত ডিসিএল সি-১০ ফিচার ফোন পান।
এসময় উপস্থিত ছিলেন ড্যাফোডিল কম্পিউটার লিমিটেড (ডিসিএল) এজিএম মোঃ আব্দুর রব, ডিজিএম মোঃ জাফর আহমেদ পাটওয়ারী, ডিজিএম এন্ড হেড অব ফিনান্স মোঃ জহির উদ্দীন এবং ডিসিএল মোবাইলের বিজনেস হেড মো. তৌফিকুল ইসলাম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial