ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০১৭

রাজধানীতে ২ ডিবি সদস্যকে দুর্বৃত্তের ছুরিকাঘাত

editor
নভেম্বর ৭, ২০১৭ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কমলাপুর এলাকায় অভিযান চালাতে গিয়ে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্য।
তারা হলেন- ডিবির সিরিয়াস ক্রাইম ইউনিটের এএসআই বেলাল হোসেন ও কনস্টেবল সুজাত উল্লাহ। এর মধ্যে বেলাল ছুরিকাঘাতে আহত হন। সোমবার রাতে এ ঘটনার পর তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
ডিবির সিরিয়াস ক্রাইম ইউনিটের উপ-কমিশনার মীর মোদাচ্ছের হোসেন জানান, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালানোর সময় হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
অভিযানে অংশ নেয়া একজন পুলিশ কনস্টেবল জানান, রাত পৌনে ৮ টার দিকে তারা কমলাপুর মসজিদের বিপরীত এলাকায় অভিযান চালাচ্ছিলেন। এ সময় অন্ধকারাচ্ছন্ন একটি অংশে দুর্বৃত্তরা বেলালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় কনস্টেবল সুজাতকেও মারধর করা হয়। পরে অভিযানকারী দলের অপর সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করেন। ওই এলাকায় তল্লাশি চালিয়ে অন্তত দুইজনকে তখন আটক করা হয়। তারাই হামলায় জড়িত কি-না তা নিশ্চিত নয়। তবে তাদের ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial