সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরের ইউপি চেয়ারম্যান আবুল কাসেম জেহাদি ঢাকায় গুলিবিদ্ধ

Sumon Chowdhury
মে ৩০, ২০১৮ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম জেহাদি গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে রাজধানী ঢাকার সিদ্দিক বাজারে অজ্ঞাত সন্ত্রাসীর ছোঁড়া গুলিতে তিনি গুলিবিদ্ধ হন। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
আবুল কাশেম জিহাদীর স্বজন ও দলীয় সূত্রে জানা যায়, চারদিন আগে ঢাকার শনির আখড়ায় আসেন আবুল কাশেম জিহাদী। সেখান থেকে তিনি কেরানীগঞ্জের আঞ্জুনমানে মইনিয়া এতিমখানার জন্য সিদ্দিকবাজার এলাকার ব্যবসায়ীদের কাছে টাকা সংগ্রহের জন্য যান। মঙ্গলবার রাত ১১টার দিকে মা ট্রেডার্সের মালিক কিরনের দোকানে বসা ছিলেন জিহাদী। এর কিছুক্ষণ পরে তাকে লক্ষ্য গুলি ছুড়ে পালিয়ে যায় দুবৃর্ত্তরা। এতে তার পায়ে গুলি লাগলে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial