শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

লাভা ও মাইক্রোম্যাক্স ফোরজি স্মার্টফোন কিনলে রবির ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফার

Sumon Chowdhury
এপ্রিল ২৩, ২০১৮ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : এই প্রথম দেশজুড়ে হ্যান্ডসেট কেনায় ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফার আনল দেশের বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্ক অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। লাভা আইআরআইএস ৬০ ও মাইক্রোম্যাক্স কিউ ৪৪০ ফোরজি স্মার্টফোন কিনলেই গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন।
গ্রাহকরা হ্যান্ডসেট কেনার পর তিন বছর জুড়ে প্রতি ছয় মাস পর পর ছয়টি কিস্তির মাধ্যমে ১০০ শতাংশ মূল্য ফেরত পাবেন। লাভার ক্ষেত্রে প্রতি কিস্তিতে ১ হাজার ১৬৫ টাকা এবং মাইক্রোম্যাক্সের ক্ষেত্রে ১ হাজার ১২৫ টাকা ফেরত পাবেন গ্রাহকরা। তবে গ্রাহকদের ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফারটি উপভোগ করতে প্রতি ছয় মাসে ২৯৯ টাকার বান্ডেল প্যাকেজ কিনতে হবে।
এই হ্যান্ডসেট বান্ডেল কিনলে গ্রাহকরা ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফারের পাশাপাশি হ্যান্ডসেট কেনার পর থেকে ৩০ দিন মেয়াদী ৫০ মিনিট অননেট (রবি টু রবি/এয়ারটেল), ৫০ মিনিট স্থানীয় যে কোন নাম্বারে, ৫ জিবি ৪.৫ জি ডেটা এবং ৫ জিবি (৩.৫ বি, এজ, ২জি) ডেটা উপভোগ করতে পারবেন।
লাভা আইআরআইএস ৬০ এবং মাইক্রোম্যাক্স কিউ ৪৪০ ফোর হ্যান্ডস্টেট দুটির দাম যথাক্রমে ৬ হাজার ৯৯০ ও ৬ হাজার ৭৫০ টাকা। লাভা আইআরআইএস ৬০ হ্যান্ডসেটটি লাভা সেলস চ্যানেল ও দেশের প্রিমিয়ার ই-কমার্স সাইট https://shop.robi.com.bd/100_nogod_taka_ferot এ পাওয়া যাচ্ছে। মাইক্রোম্যাক্স কিউ ৪০০ হ্যান্ডস্টেটিও একই সাইট থেকে কিনতে পারবেন গ্রাহকরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial