সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

শনিবার থেকে চট্টগ্রামে শুরু সাউথ এশিয়ান ক্লাব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ

Sumon Chowdhury
এপ্রিল ৪, ২০১৮ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : দক্ষিণ এশিয়ার ছয়টি দেশের লিগ চ্যাম্পিয়ন ক্লাব নিয়ে আগামী ৭ এপ্রিল শনিবার থেকে  চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে সাউথ এশিয়ান ক্লাব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রথমবার আয়োজিত এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করছে অ্যাডভোকেট গোলাম মোস্তফা মেমোরিয়াল ট্রাস্ট।
আগামী ৭ থেকে ৯ এপ্রিল পর্যন্ত চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে অনুষ্ঠিত হবে ‘‌অ্যাডভোকেট গোলাম মোস্তফা মেমোরিয়াল সাউথ এশিয়ান ক্লাব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ’। দক্ষিণ এশিয়ার ছয় দেশের লি চ্যাম্পিয়ন দলগুলো খেলবে এই টুর্নামেন্টে। তবে সাউথ এশিয়ার অন্যতম দেশ পাকিস্তানের লিগ চ্যাম্পিয়ন করাচি জিমখানা ক্লাবের দু’জন খেলোয়াড় কমনওয়েলথ গেমসে অংশ নেয়ায় তারা এই টুর্নামেন্টে খেলতে পারছে না। বুধবার দুপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামস্থ সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খোন্দকার হাসান মুনীর। এ সময় আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, সদস্য হেলেন মোর্শেদ, অ্যাডভোকেট গোলাম মোস্তফা মোমোরিয়াল ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ফারজানা রহমান, সচিব আজম চৌধুরী। পৃষ্ঠপোষক ডাইসিনের এইচআরের জিএম তানভির হোসেন ও ফেডারেশনের মিডিয়া কমিটির সদস্য সচিব আহসান আহমেদ অমিত।
বৃহস্পতিবার নেপালের খেলোয়াড়রা চট্টগ্রামে পৌঁছবেন। পরদিন বাকি চার দেশের খেলোয়াড়রাও আসবেন। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। মোট ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। শনিবার চ্যাম্পিয়নশিপের উদ্ধোধন করবেন চট্টগ্রামের সিটি মেয়র আজম নাসির উদ্দিন। সোমবার সমাপনী দিনে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।
টুর্নামেন্টে অংশগ্রহণকারি দলগুলো হলো: বাংলাদেশের পাললিক গ্রুপ, ভারতের বেঙ্গল ক্লাব, ভুটানের থিম্পু টিটি ক্লাব, নেপালের হুয়াই টিটি ক্লাব, মালদ্বীপের মলদোভিয়ান টিটি ক্লাব ও শ্রীলঙ্কার সাউদারন টিটি ক্লাব।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial