শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

সংসার নিয়েই ব্যস্ত ন্যান্সি

admin
নভেম্বর ৯, ২০১৭ ৬:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : ২০০৫ সালের শুরুর দিকে সঙ্গীত জগতে পা রাখেন শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ২০০৬ সাল থেকে নিয়মিতভাবে গানে সরব হন। পরে হাবিবের সঙ্গে জুটি বেঁধে একাধিক হিট গান উপহার দেন। তবে অন্যান্য শিল্পীর সঙ্গে একাধিক গান করলেও হাবিব ছাড়া অন্য কারও করা ডুয়েট গানে খুব একটা সফলতার মুখ দেখেননি এ ন্যান্সি। তবুও থেমে যাওয়ার পাত্রী নন তিনি। একের পর এক গান প্রকাশ করে নিজের অবস্থান ধরে রাখার চেষ্টা করেছেন। কিছু সময় সফল হলেও তার স্থায়িত্ব বেশিদিন ছিল না বলেই মনে করেন অনেকে। লম্বা সঙ্গীত ক্যারিয়ারে উপহার দিয়েছেন উল্লেখযোগ্য কিছু গান। এর মধ্যে একক অ্যালবাম ছয়টি। পাশাপাশি প্লেব্যাকেও সরব ছিলেন তিনি। সে জায়গায় সফলও বটে। সঙ্গীত জীবনে এক যুগ পার করার পরও বেশ কিছুদিন দেখা মিলছে না তার। শুধু তাই নয়, তার সর্বশেষ প্রকাশিত গানগুলোও তেমন আলোচনায় ছিল না। তবে কি শিল্পী ন্যান্সির জনপ্রিয়তা কমে গেছে? এমন প্রশ্নও

ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। যদিও এ ব্যাপারে সঙ্গীতাঙ্গনের খারাপ সময়কে দায়ী করেছেন তিনি। ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে ন্যান্সি বলেন, ‘গত দেড় মাসে কোনো গান করা হয়নি। আপাতত আমার পরিবার নিয়ে শ্বশুরবাড়িতেই আছি।’ শো’র মৌসুম শুরু হলেও এখনও তার ব্যস্ততা শুরু হয়নি। তাই গানের ব্যস্ততা নেই বললেই চলে। তবে সঙ্গীতের এ খারাপ সময় কাটিয়ে শিগগিরই গানে ব্যস্ত হতে পারবেন বলে মনে করেন ন্যান্সি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial