শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

সরকারকে ক্ষমতাচ্যুত করতে ষড়যন্ত্র চলছে: কাদের

editor
এপ্রিল ৫, ২০১৮ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করতে একটি মহল ষড়যন্ত্র করছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার বিকেলে দলের ধানমণ্ডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন তিনি।
এ সময় বিএনপির প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, দাবি আদায়ের আন্দোলনে ব্যর্থ হয়ে অনেকে নাশকতা করতে পারে। তাই সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন ওবায়দুল কাদের।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘নির্বাচনের এই বছর অনেক ঘটনা ঘটার আশঙ্কা আছে। আজকে সাম্প্রদায়িক অশুভ শক্তি একেবারেই নিষ্ক্রিয় হয়ে গেছে- এটা মনে করার কোনও কারণ নেই। তারা এখনও সক্রিয়। আমাদের দেশে দেখা যায়, যারা তাদের দাবির পক্ষে জনসমর্থন পেতে ব্যর্থ হয়, তখন তারা নাশকতামূলক কর্মকাণ্ডের দিকে ঝুঁকে পড়ে।’
এজন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘এরই মধ্যে তারা দেশ-বিদেশে গোপন বৈঠক করে সরকার হটানোর চক্রান্ত করছে। এ ধরনের খোঁজ-খবর আমাদের কাছে আছে।’ ছোট ছোট তুচ্ছ ঘটনা থেকে অনেক বড় সমস্যার তৈরি হতে পারে বলেও নেতাকর্মীদের সতর্ক করেন ওবায়দুল কাদের।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দাবি করেন, দেশ চালাচ্ছে বৈধ সরকার- আওয়ামী লীগ। বরং বিএনপি’র নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সভায়, কাদের এমন প্রতিক্রিয়া জানান। আগামী জাতীয় নির্বাচনে সৎ ও সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তিদেরকে দলীয় মনোনয়ন দেয়া হবে বলেও তিনি জানান। সেই সাথে দলের কেউ অপরাধ করলে– কোনো ‘ছাড়’ দেয়া হবে না বলেও সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
দুর্নীতি দমন কমিশন বিএনপি নেতাদের বিরুদ্ধে ঢালাওভাবে তদন্ত করছে, বিএনপি’র এমন অভিযোগ উড়িয়ে দিয়ে কাদের বলেন, ‘সম্পূর্ণ স্বাধীনভাবে কাজ করছে দুদক।’

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial