সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ়, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

সরিষাবাড়ী ইউপি সদস্যকে মারধর করা সেই পলাতক আসামি মামুন গ্রেফতার

editor
মে ১৮, ২০২৪ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

এস এম খুররম আজাদ: জামালপুরের সরিষাবাড়ীর ৩নং ডোয়াইল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ রেজাউল হক কে মারধর করা সেই পলাতক আসামি মামুন কে ঢাকা থেকে গ্রেফতার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫/০৫/২০২৪ ইং তারিখ দুপুর অনুমান ১২.৩৫ ঘটিকার সময় সরিষাবাড়ী ৩নং ডোয়াইল ইউনিয়ন পরিষদ এর সচিব কক্ষে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রেজাউল হক অফিস করাকালীন সময়ে মৃত আইন উদ্দিন মাস্টারের ছেলে মোঃ মামুন (৩২) মোঃ রেজাউল হক মেম্বার কে গালিগালাজ সহ ভয়ভীতি প্রদর্শন পূর্বক অতর্কিত ভাবে মারপিট শুরু করে। উক্ত ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরবর্তীতে সরিষাবাড়ী থানা পুলিশ মেম্বার মোঃ রেজাউল হক এর কাছ হইতে তাৎক্ষণিক এজাহার গ্রহন করে, সরিষাবাড়ী থানার মামলা নং-১১, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩০৭/৩২৩/৩২৫/৫০৬(২)/৩৪ পেনাল কোড রুজু করা হয়। উক্ত ঘটনা সংঘটনের পর হইতে আসামী মোঃ মামুন পলাতক হয়ে বিভিন্ন স্থানে আত্মগোপন করে। পরবর্তীতে সরিষাবাড়ী থানা পুলিশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া আসামী মোঃ মামুন কে ঢাকা মোহাম্মদপুর এলাকা হইতে গ্রেফতার করে। যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে আসামী মামুন কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial