ঢাকাশুক্রবার , ১৭ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সর্বশেষ নির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে : আইনমন্ত্রী

editor
নভেম্বর ১৭, ২০১৭ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন হবে সুষ্ঠু। শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালীনগর গ্রামে আয়োজিত এক জনসভায় মন্ত্রী এ কথা বলেন।
নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।
মন্ত্রী বলেন, ২০১৯ সালে সংবিধান অনুসারে নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানে বলা আছে, সর্বশেষ নির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে। সে অনুসারে আগামী নির্বাচন হবে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের অধীনে। তবে নির্বাচন করবে নির্বাচন কমিশন।
মন্ত্রী আরও বলেন, কেউ যদি নির্বাচনের নামে সন্ত্রাস করে তাহলে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। জনসভায় মন্ত্রী আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকেই প্রার্থী হবেন বলে ঘোষণা দেন।
জনসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুৎ সমিতি ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল ম্যানেজার মো. আব্দুল ওয়ারিদ, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial