ঢাকাশুক্রবার , ১৭ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সশস্ত্র বাহিনী দিবসে ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

editor
নভেম্বর ১৭, ২০১৭ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সশস্ত্র বাহিনী দিবস-২০১৭ উপলক্ষে আগামী মঙ্গলবার ঢাকা সেনানিবাস এলাকায় যান চলাচল সীমিত থাকবে বলে জানিয়েছে আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, ওইদিন সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এজন্য ওই এলাকার সড়কগুলোকে (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজটমুক্ত রাখাতে সেনানিবাসে অবস্থানকারীরা এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল সীমিত করা হবে। ওইদিন সকাল ৭টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে যানবাহন নিয়ে চলাচল পরিহারে চালকদের অনুরোধ জানানো হচ্ছে।বিজ্ঞপ্তিতে সেনানিবাসের মধ্য দিয়ে চলাচলকারীদের সাময়িক সমস্যার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়।
এছাড়া ওইদিন সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাদের বিকাল ৩টার মধ্যে মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকাল সোয়া ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial