ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০১৭

সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী হাসপাতালে

editor
নভেম্বর ১২, ২০১৭ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হৃদযন্ত্রের জটিলতা দেখা দেয়ায় শনিবার দিবাগত রাতে তাকে মহানগরের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) আছেন। রোববার সকালে মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী ওসমান গণি এ তথ্য জানান।
ওসমান গণি বলেন, মহিউদ্দিন চৌধুরী শনিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ সন্ধ্যা নাগাদ তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হবে। এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে তাকে চট্টগ্রাম থেকে ঢাকায় নেয়া হবে। তবে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরেও নিয়ে যাওয়া হতে পারে।
চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা. লিয়াকত আলী খান জানান, মহিউদ্দিন চৌধুরীর হৃদযন্ত্র ছাড়াও অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গেও সমস্যা রয়েছে। তবে শনিবার রাতের চাইতে এখন তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।
এদিকে মহিউদ্দিন চৌধুরীর অসুস্থতার খবর শুনে রোববার সকাল সাড়ে ১০টার দিকে তাকে দেখতে হাসপাতালে যান দলের নগর কমিটির সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় মেয়র চিকিৎসকদের কাছে তাঁর চিকিৎসার খোঁজখবর নেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial