রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

সিঙ্গাপুরে বাংলাদেশীদের জন্য স্বাস্থ্য সচেতনতা সেশন করেছে ফেরার পার্ক হসপিটাল

Sumon Chowdhury
মে ২৩, ২০১৮ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : সিঙ্গাপুরে বসবাসরত বাংলাদেশিদের জন্য স্বাস্থ্য সচেতনতা সেশন করেছে সিঙ্গাপুরের অন্যতম আধুনিক হেলথ কেয়ার সেবা প্রদানকারী হাসপাতাল ফেরার পার্ক হসপিটাল।
সম্প্রতি হসপিটালের ওয়ান ফেরার হোটেল এন্ড স্পা বলরুমে আয়োজিত এই সেশনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশি হাই কমিশনার মুস্তাফিজুর রহমান এবং সিঙ্গাপুরে বাংলাদেশ বিজনেস চেম্বারের সভাপতি মোহাম্মদ শহিদুজ্জামান।
সম্মানিত অতিথিরা ছাড়াও আমন্ত্রিত অতিথি ও তাদের স্ত্রীদের জন্য এই আয়োজনটি বাংলাদেশি কমিউনিটির সাথে সিঙ্গাপুরের বন্ধনকে আরও সুদৃঢ় করেছে। ফেরার পার্ক মেডিকেল সেন্টারের মেডিকেল বিশেষজ্ঞরা স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন। এতে ডা. মানিশ তানেজা ‘অ্যাডভান্সেস ইন স্ট্রোক ম্যানেজমেন্ট’ বিষয়ে, ডা. বের্নার্ড কক ‘এক্সারসাইজ এন্ড সাডেন কার্ডিয়াক অ্যারেস্ট’ বিষয়ে, ডা. সালেহ ইব্রাহিম ‘লিভার ক্যান্সার প্রিভেনশন ডিটেকশন এন্ড কিউর’ বিষয়ে এবং ডা. মোহাম্মদ মাশফিক আরাফিন সিদ্দিক ‘ম্যানেজমেন্ট অব নেক এন্ড ব্যাক পেইন এন্ড কমপ্লেক্স স্পাইনাল সার্জারি’ বিষয়ে আলোচনা করেন।
উল্লেখিত বিষয়গুলোতে সচেতনতা তৈরির জন্য আয়োজিত এই সেশনে অংশগ্রহণকারী অতিথিবৃন্দ বিশেষজ্ঞদের কাছ থেকে সাম্যক ধারণা লাভ করেন। অংশগ্রহণকারীদের কাছ থেকে যথেষ্ট সাড়া পেয়ে ভবিষ্যতেও এ ধরনের স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম অব্যাহত রাখবে ফেরার পার্ক হসপিটাল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial