সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গার বিশ্বকাপ ক্যাম্পেইনে ২০০ জন ক্রেতা পেয়েছেন ফ্রি এলইডি টিভি

Sumon Chowdhury
মে ৩০, ২০১৮ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের বিশ্বকাপ ক্যাম্পেইনের অংশ হিসেবে প্রথম দুই সপ্তাহে ২০০ জন ক্রেতা এলইডি টিভি ক্রয় করে এসএমএস-এর মাধ্যমে তাদের টিভিগুলো সম্পুর্ণ ফ্রি পেয়েছেন।‘লেট করলেই হবে দেরি, বিশ্বকাপে ১০০০ এলইডি টিভি ফ্রি শিরোনামে গত ১৫ মে থেকে শুরু হওয়া এই বিশেষ ক্যাম্পেইন-এর আওতায় আগামী ১৫ জুলাই পর্যন্ত ১০০০ জন ক্রেতা ফ্রি টিভি পাবেন।
ফ্রি টিভি পেতে হলে ক্রেতাকে সিঙ্গার থেকে এলইডি টিভি বা স্মার্ট টিভি ক্রয় করে এসএমএস পাঠাতে হবে ৬৯৬৯ নম্বরে। এই প্রচারণার প্রথম সপ্তাহে ১০০ জন ক্রেতা এবং ২য় সপ্তাহে ১০৪ জন ক্রেতা তাদের ক্রয়কৃত টিভিটি বিনামূল্যে পেয়েছেন।
আশুলিয়া থেকে মো. জুয়েল মিয়া, কামরাঙ্গীর চর থেকে মো. মনির হোসেন, জয়পুরহাট থেকে মো. আমিনুল ইসলাম, পুঠিয়া, রাজশাহী থেকে স্বপন, ঠাকুরগাঁও থেকে মো. শামীম রেজা, বগুড়া থেকে চিত্তরঞ্জন দাস এবং আরো অনেকেই ইতিমধ্যে তাদের ‘ফ্রি’ টিভি সংগ্রহ করেছেন এবং সিঙ্গারের প্রতি তাদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। চিত্তরঞ্জন দাস এ প্রসঙ্গে বলেন, সিঙ্গারের পণ্য আমি সবসময়ই ব্যবহার করি এবং এর সেবায় আমি বেশ সন্তুষ্ট। তবে, ফ্রি এলইডি টিভি পাবো এটা একেবারেই অপ্রত্যাশিত ছিলো। সিঙ্গারের বিশ্বকাপ প্রচারণার প্রতি আমার শুভকামনা।
নির্ভরযোগ্য আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে সিঙ্গারের রয়েছে দীর্ঘ সুনাম। প্রতিশ্রুত সময়ের মধ্যে ক্রেতাদের ১০০০ টি টিভি বিশ্বকাপ প্রচারণার অংশ হিসেবে দিতে সিঙ্গার বদ্ধপরিকর।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial