শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

সুন্দরগঞ্জের এমপি গোলাম মোস্তফা মারা গেছেন

editor
ডিসেম্বর ১৯, ২০১৭ ৬:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চিকিৎসাধীন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
আজ মঙ্গলবার সকালে রাজধানীর সিএমএইচে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
উল্লেখ্য, গত ১৮ নভেম্বর গাইবান্ধা থেকে ঢাকায় আসার পথে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এমপি গোলাম মোস্তফা গুরুতর আহত হয়েছিলেন। ওই সময় তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়। ঢাকায় প্রথমে গোলাম মোস্তফাকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে সিএমএইচে স্থানান্তর করা হয়। ওই দিন থেকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। আজ মঙ্গলবার সকালে ইন্তেকাল করেন।
২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ গ্রামের নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন নিহত হন। পরে ২০১৭ সালের ২২ মার্চ সুন্দরগঞ্জ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগ থেকে গোলাম মোস্তফা আহমেদ ৯০ হাজার ১৭১ ভোট পেয়ে এমপি নির্বাচিত হন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial