শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

সোহরাওয়ার্দীতে থাকবেন খালেদা জিয়া: ফখরুল

editor
নভেম্বর ৮, ২০১৭ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির উদ্যোগে যে জনসভার আহ্বান করা হয়েছে, তাতে দলটির চেয়ারপারসন খালেদা জিয়া উপস্থিত থাকবেন।
দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানিয়ে বলেছেন, শনিবারের এই জনসভায় সরকার সর্বাত্মক সহযোগিতা করবে, এমনটাই প্রত্যাশা করে বিএনপি।
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগরীর নেতাদের সঙ্গে আয়োজিত যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের মহাসচিব।
মির্জা ফখরুল আরো বলেন, ‘আগামী শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় দলের চেয়ারপারসন খালেদা জিয়া উপস্থিত থাকবেন। কীভাবে জনসভা শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করা যায়, তা নিয়ে আজকের সভায় আলোচনা হয়েছে।’
বিএনপির মহাসচিব বলেন, ‘সরকার সব সময় বলে থাকে, তারা গণতান্ত্রিক কর্মসূচিতে বাধা দেয় না। এমনকি গতকাল তাদের একজন নেতা বলেছেন যে, এ ধরনের সমাবেশে তাঁদের কোনো বাধা নেই। আমরা আশা করব, তাঁদের কথাগুলো সত্যি হবে এবং সরকার সহযোগিতা করবে।’
যথাসময়ে জনসভার অনুমতি দেবে এমন আশা ব্যক্ত করে ফখরুল বলেন, ‘এখন পর্যন্ত কোনো অনুমতি পাওয়া যায়নি। আমরা আশা করছি, সরকার যথাসময়ে ১২ তারিখের জনসভার অনুমতি দেবে এবং সমাবেশ যে গণতান্ত্রিক অধিকার, তা পালনে সরকার সহযোগিতা করবে।’
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ হারুন, খায়রুল কবীর খোকন প্রমুখ।

 

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial