সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

স্যামসাং সুপার কাপে চ্যাম্পিয়ন স্মার্ট টেকনোলজিস

Sumon Chowdhury
মে ১৬, ২০১৮ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : স্যামসাং সুপার কাপ ২০১৮ জিতলো স্মার্ট টেকনোলজিস । প্রতিযোগিতামূলক এই টুর্নামেন্টের ফাইনালে স্মার্ট টেকনোলজিস ৪-২ গোলের ব্যবধানে ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের বিপক্ষে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রবিবার বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ তাদের সহযোগী পরিবেশকদের নিয়ে এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।
নক-আউট ভিত্তিক এই টুর্নামেন্টে আটটি দলের ৬ জন করে খেলোয়াড় এতে অংশগ্রহণ করে। স্মার্ট টেকনোলজিস, ইলেক্ট্রা ইন্টারন্যশনাল ছাড়াও টুর্নামেন্টে অংশ নেয়- ট্রান্সকম, র‌্যাংগস, ফেয়ার ইলেকট্রনিক্স, এডিসন গ্রুপ, এক্সেল টেলিকম এবং স্যামসাং বাংলাদেশ।
স্যামসাং এবং ফেয়ার ইলেকট্রনিক্সের ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টটি সকাল ১০ টায় শুরু হয়। মাঠ থেকে খেলা উপভোগ করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার বোমিন কিম এবং স্যামসাংয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও স্যামসাংয়ের পরিবেশকরা মাঠে উপস্থিত ছিলেন। এছাড়াও মাঠে উপস্থিত দর্শকবৃন্দ খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেছেন। আয়োজনটি নিয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন সাংবাদিকদের বলেন, আমরা সবসময় আমাদের পার্টনার ও সহযোগীদের উৎফুল­ রাখতে চাই। এরকম টুর্নামেন্ট আমাদের সম্পর্ককে আরও দৃঢ় করে এবং একই সাথে প্রতিযোগিতার সৃষ্টি করে। এছাড়াও খেলাধুলার ফলে শরীর ও মন উভয়ই প্রফুল্ল থাকে। স্যামসাং সুপার কাপ ২০১৮ রোমাঞ্চকর ম্যচের মাধ্যমে আমাদের আনন্দ দিয়েছে এবং একই সাথে এসকল উদ্দেশ্য বাস্তবায়ন করেছে বলে আমি মনে করি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial