রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

হ্যালোজিপি সেশনে গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলির মতবিনিময়

Sumon Chowdhury
মে ২০, ২০১৮ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : গ্রামীণফোনের গ্রাহকরা রোববার ধানমন্ডি গ্রামীণফোন সেন্টারে আয়োজিত হ্যালোজিপির প্রথম সেশনে কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ফোলির সাথে মতবিনিময় করেন। সেবার মান এবং গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে গ্রামীণফোনের গ্রাহকদের মতামত সরাসরি গ্রহণের উদ্দেশ্যে এই হ্যালো জিপি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে মাইকেল ফোলি ও তার সহকর্মীরা গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন। ফেসবুকে লা্ইভ সম্প্রচারিত হওয়া হ্যালোজিপি অনুষ্ঠানে গ্রাহকদের প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির পণ্য, সেবা ও অফারের বিষয়ে জানানো হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে গ্রামীণফোনের সিইও বলেন, গ্রাহকদের স্বার্থকে নিজেদের সব কর্মকান্ডের কেন্দ্রে স্থান দেয়ার মাধ্যমে গ্রামীণফোন আজকের অবস্থানে পৌছছে। গত কয়েক বছর কয়েক বছর গ্রাহকদের মতামতের ভিত্তিতে সেবা সহজ করা এবং আমাদের নেটওয়ার্কে গ্রাহকের অভিজ্ঞতার উন্নয়নে অনেক করেছি।আজকের অনুষ্ঠান আমাদের সেরা উন্নয়নে অব্যাহত প্রচেষ্টার অংশ।
সেশনে গ্রামীণফোনের টেকনোলজি, কমার্শিয়াল, গ্রাহক সেবা ও কমুনিকেশন বিভাগ সহ অন্যান্য বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন। সামনের দিনগুলোতে সিইও ও ডেপুটি সিইও-এর নেতৃত্বে সারাদেশজুড়ে হ্যালোজিপি সেশন পরিচালিত হবে যেখানে গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial