শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

১২ মে থেকে রবি ও মিলভিক’র দিনব্যাপী ফ্রি হেলথকেয়ার পরামর্শ সেবা

Sumon Chowdhury
মে ১০, ২০১৮ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি এবং মিলভিক যৌথভাবে ‘মাই হেলথ’ নামে একটি হেলথকেয়ার অফার নিয়ে এসেছে।
বাংলাদেশে বিশেষ স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনার লক্ষ্যে চালু করা এই অফারটির উদ্বোধন উপলক্ষ্যে আগামী ১২ মে, ২০১৮ তারিখ, শনিবার রাজধানীর মিরপুরে অবস্থিত ময়ূরী কমিউনিটি সেন্টারে হেলথকেয়ার বিষয়ক একটি সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে মিরপুরবাসী মোট ১০টি হেলথকেয়ার বুথে বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে পরামর্শ করার সুযোগ পাবে।
অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রবি আজিয়াটা লিমিটেড-এর হেড অব এন্টারপ্রাইজ বিজনেস মো. আদিল হুসেন নোবেল, বিজনেস অপারেশন্স-এর ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম এবং রবি ও মিলভিক বাংলাদেশ-এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।
হেলথকেয়ার সচেতনতা ক্যাম্প করার পাশাপাশি অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মোবাইলের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেওয়ার জন্য রবি’র অনন্য প্যাকেজ ‘মাই হেলথ ফ্যামিলি প্যাক’টিতে সাবস্ক্রাইব করার সুবিধাসমূহ সম্পর্কে স্পষ্ট ধারণা দেওয়া হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial