ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

১ ডিসেম্বর থেকে ৩১ জেলায় স্মার্টকার্ড বিতরণ

editor
নভেম্বর ২১, ২০১৭ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সিটি কর্পোরেশনের বাসিন্দাদের উন্নতমানের পরিচয়পত্র (স্মার্টকার্ড) বিতরণের পর এবার জেলা পর্যায়ে তা বিতরণ শুরু করবে নির্বাচন কমিশন (ইসি)। ১ ডিসেম্বর থেকে দেশের ৩১ জেলায় স্মার্টকার্ড বিতরণ শুরু হবে।
এ বিষয়ে জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক মোহাম্মদ সাইদুল ইসলাম জানান, বিজয়ের মাস ডিসেম্বরের ১ তারিখ থেকে দেশের ৩১ জেলায় একসঙ্গে স্মার্টকার্ড বিরতণ কার্যক্রম শুরু হবে।
জানা গেছে, ডিসেম্বরে ঢাকা সার্কেল ইউনিয়ন, নারায়ণগঞ্জের বন্দর, রাজশাহীর পবা, চট্টগ্রামের আনোয়ারা, পঞ্চগড় সদর, জয়পুরহাট সদর, বগুড়া সদর, কুড়িগ্রাম সদর, গাইবান্ধা সদর, লালমনিরহাট সদর, দিনাজপুর সদর, ঠাকুরগাঁও সদর, নীলফামারী সদর, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, রাঙ্গামাটি সদর, বান্দরবান সদর, খাগড়াছড়ি সদর, পিরোজপুর সদর, শরিয়তপুর সদর, ঝালকাঠি সদর, সুনামগঞ্জ সদর, মেহেরপুর সদর, বরগুনা সদর, বাগেরহাট সদর, নড়াইল সদর, হবিগঞ্জ সদর, কক্সবাজার সদর, নেত্রকোনা সদর, নোয়াখালী সদর, পাবনা সদর ও পটুয়াখালী সদরে স্মার্টকার্ড বিতরণ শুরু হবে।
প্রসঙ্গত, বর্তমানে ঢাকা, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা সিটি কর্পোরেশনে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম চলছে। এছাড়া ২২ নভেম্বর ঢাকার সাভারে, ২৬ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি এবং ২৮ নভেম্বর গাজীপুর সিটি কর্পোরেশনে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial