ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

২০১৮ হবে আওয়ামী লীগের পতনের সাল: মোশাররফ

editor
নভেম্বর ৫, ২০১৭ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ২০১৮ সাল বিএনপির উত্থান এবং আওয়ামী লীগের পতনের সাল হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারর হোসেন। তিনি বলেন, তাদের পতনের সব ধরনের নমুনা আমরা দেখতে পাচ্ছি এবং তাদের বিদায়ের ঘন্টা বেজে গেছে।
রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভাটির আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।
মোশাররফ বলেন, আওয়ামী লীগ জানে যে, সুষ্ঠ নির্বাচন হলে তারা ৪০/৫০ সিটের বেশি পাবে না, তাদের কাছে গোয়েন্দা রিপোর্ট আছে। তাই তারা মরিয়া হয় উঠেছে।
তিনি বলেন, সরকারের প্রতি জনগণের সমর্থন শূন্যের কোঠায় পৌঁছেছে তাই তারা আজ গায়ের জোরে ২০১৪ সালের মতো একটি নির্বাচন করতে চায়। আমরা বলতে চাই একাদশ জাতীয় সংসদ নির্বাচন কোন ভাবে শেখ হাসিনার অধীনে হবে না। হতে দেওয়া হবে না। আমরা এই দেশের জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচনকালীন সহায়ক সরকার আদাই করে আগামী নির্বাচনে আমার অংশ গ্রহণ করবো।
রংপুরে সিটি করপোরেশনের নির্বাচন ইসির পরীক্ষা স্বরুপ বলেও মন্তব্য করেন সাবেক এ মন্ত্রী। তিনি বলেন, একাদশ সংসদ নির্বাচনের পূর্বে এই নির্বাচন আমরা সিইসির পরীক্ষা স্বরুপ হিসেবে দেখতে চাই। এবং এই নির্বাচনগুলো আমরা পর্যবেক্ষণ করবো। এই সিটি নির্বাচনগুলো বলে দেবে দেশে আগামী নির্বাচন কেমন হবে।
আওয়ামী লীগ সরকার বিএনপিকে শেষ করে দিতে চায় মন্তব্য করে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এ মন্ত্রী বলেন, তারা (আওয়ামী লীগ) বিএনপিকে ভয় পায়। জিয়া পরিবারকে ভয় পায়। কারণ স্বাধীনতার পর থেকে বাংলাদেশ বিনির্মানে আওয়ামী লীগ বা তাদের নেতারা যেই যেই জাগায় ব্যর্থ হয়েছে জিয়াউর রহমান এবং বিএনপি সেই সেই জায়গায় সফল হয়েছে। সেই জন্য আওয়ামী লীগ ভয় পায়। তার জন্য এরা বিএনপিকে ধ্বংস করে দিতে চায়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial