রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

২৩তম আন্তঃক্লাব শ্যূটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আর্মি শ্যূটিং এসোসিয়েশন

Sumon Chowdhury
এপ্রিল ২৯, ২০১৮ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং নর্দার্ন তসরিফা গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ২৩তম আন্তঃক্লাব শ্যূটিং প্রতিযোগিতায় মোট স্কোর-৯৫১ স্কোর করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আর্মি শ্যূটিং এসোসিয়েশন।
অার মোট স্কোর-৯৩৪ করে রানার আপ হয়েছে ময়নামতি সেনা শ্যূটিং ক্লাব।
রোববার বিকেলে চার দিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন মো: জাহিদ আহসান রাসেল, এমপি, সভাপতি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাজিমউদ্দিন চৌধুরী, সভাপতি, বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু সহ ফেডারেশনের উর্ধতন কর্মকর্তাগণ।
শ্যূটিং কমপ্লেক্স, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত এবারের প্রতিযোগিতায় দেশের ৪৬টি রাইফেল ও শ্যূটিং ক্লাব থেকে ২৮৫ জন এ্যাথলেট (১৮৪ জন পুরুষ ও ১০১ জন মহিলা), ৪৬ জন ক্লাব কর্মকর্তা এবং ৩৬ জন পরিচালনা কর্মকর্তাসহ মোট ৩৬৭ জন অংশগ্রহণ করে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial