শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

২৫ বছরের ওয়ারেন্টি নিয়ে বাজারে এলো ডি-লিংক কপার ক্যাবল

Sumon Chowdhury
এপ্রিল ৯, ২০১৮ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের বাজারে ডি-লিংক নিয়ে এলো অরিজিনাল ইউটিপি নেটওয়ার্ক ক্যাবল । যা বাজারে প্রচলিত অন্যসব কেবলের চেয়ে গুণগত মান সম্পন্ন। কপার ক্যাবলের জন্য রয়েছে ২৫ বছরের ওয়ারেন্টি এবং ফাইবার অপটিক্যাল ক্যাবলের জন্য রয়েছে ১৫ বছরের ওয়ারেন্টি । ওয়্যারেন্টির সময়কালে পণ্যগুলির বৈদ্যুতিক কার্যকারিতা ইন্ডাস্ট্রিয়াল মানের উপর নির্ভর করে করা হয়েছে।
নেটওয়ার্ক ক্যাবল বাসা, অফিস, ক্যাম্পাস বা অন্যান্য স্থানে নেটওয়ার্ক স্থাপনের জন্য দরকারি। ডি- লিংক উচ্চ মানসম্পন্ন ইউটিপি নেটওয়ার্ক ক্যাবল নিয়ে এসেছে যা টিআইএ/ইআইএ এর স্ট্যান্ডার্ড মেনে তৈরী করা হয়েছে। অত্যাধুনিক কপার ক্যাবলগুলো ক্যাট ৭ এসএফটিপি, কার ৬ ইউটিপি, ক্যাট ৫ ই ইউটিপি, ক্যাট ৬ এ ইউটিপি, ক্যাট 6 এসএফপিপি, ক্যাট ৫ এস এসএফপি ইত্যাদি ।
অত্যাধুনিক এই ইউটিপি নেটওয়ার্ক কেবল অগ্নি প্রতিরোধক হওয়ায় সাধারণত দুর্ঘটনার আশংকামুক্ত থাকবে। ডি-লিংকের জেনুইন কপার ক্যাবলের দাম পড়বে মাত্র সাড়ে ১১ হাজার টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial