ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০১৭

৪৩তম জাতীয় দাবা চ্যাম্পিয়নশিপ শুরু

editor
নভেম্বর ২১, ২০১৭ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শুরু হচ্ছে ৪৩তম জাতীয় দাবা চ্যাম্পিয়নশিপ। এবারের জাতীয় দাবার পৃষ্ঠপোষক ওমিকন গ্রুপ। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানটি জাতীয় দাবায় বিজয়ীদের নগদ দুই লক্ষ টাকা অর্থ পুরস্কার দেবে। যার মধ্যে চ্যাম্পিয়ন ষাট হাজার টাকা, রানার-আপ চল্লিশ হাজার টাকা, তৃতীয় পঁচিশ হাজার টাকা এবং চতুর্থ হতে অষ্টম স্থান পর্যন্ত প্রতিটি পনেরো হাজার টাকা করে।
সোমবার সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কে এম শহিদ উল্যাসহ, ওমিকন গ্রুপের জেনারেল ম্যানেজার এহসান মাহবুব ও চ্যাম্পিয়নশিপের প্রধান বিচারক মো. হারুন অর রশিদ। রাউন্ড-রবিন লিগ পদ্ধতিতে জাতীয় দাবায় ১৪ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। তারা হলেন- ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, মহিলা আন্তর্জাতিক মাস্টার শামীমা আক্তার লিজা, ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, গ্র্যান্ড মাস্টার গতবারের চ্যাম্পিয়ন এনামুল হোসেন রাজীব, গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, এস এম স্মরন, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, গতবারের রানার-আপ মোল্লা আব্দুল্লাহ আল রাকিব, মো. শরীফ হোসেন, ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন এবং ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial