ঢাকাSaturday , 26 May 2018
আজকের সর্বশেষ সবখবর

ডিআরইউ’র ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Sumon Chowdhury
May 26, 2018 6:23 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকায় কর্মরত পেশাদার সাংবাদিকদের বৃহৎ সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার নানা আয়োজনে উদযাপিত হচ্ছে।
দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সকালে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম। আর ডিআরইউর পতাকা উত্তোলন করেন সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ।
পরে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালার উদ্বোধন করা হয়। এ সময় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম হাসিব, কল্যাণ সম্পাদক কাওছার আজম,সাবেক সভাপতি সাখওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বেলা ১২ টার দিকে ডিআরইউ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মুক্তিযুদ্ধ জাদুঘর, জাতীয় প্রেস ক্লাব হয়ে পুনরায় ডিআরইউ প্রাঙ্গণে এসে শেষ হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial