ঢাকাSaturday , 28 January 2023
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গামাটির কাপ্তাইয়ে নিরীহ এক জুম্মকে গুলি করে হত্যা

editor
January 28, 2023 1:04 pm
Link Copied!

শুভ দেব চাকমা, খাগড়াছড়ি: রাঙ্গামাটির কাপ্তাইয়ে নিরীহ এক জুম্মকে গুলি করে হত্যা করা হয়েছে।
রাঙ্গামাটি কাপ্তাই মগপার্টি নামে সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক রাজস্থলী উপজেলা বাঙ্গালহালিয়া থেকে একজন নিরীহ জুম্মকে তুলে নিয়ে রাইখালীতে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
২৫ জানুয়ারি ২০২৩ বিকাল ৫:০০ ঘটিকায় সময়ে নৃশংস হত্যাকান্ড সংঘটিত হয়। নিহত ব্যক্তির নাম সম্রাট চাকমা (৩২) বলে জানা গেছে। তবে তার বাড়ি কোথায় তা নিশ্চিতভাবে জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকাল ৫.০০টার দিকে কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গংগ্রিছড়া এলাকায় আসে। এসময় মগপার্টি সন্ত্রাসীরা বাঙ্গালহালিয়া থেকে সম্রাট চাকমাকে তুলে নিয়ে যায়। গংগ্রিছড়ায় এসে সম্রাট চাকমাকে মাথায় গুলি করে হত্যা করে। তার মৃত্যু নিশ্চিত হওয়ার পর মগপার্টি সন্ত্রাসীরা মাহিন্দ্রা গাড়িতে করে চলে যায়। তবে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial