ঢাকাFriday , 6 April 2018
আজকের সর্বশেষ সবখবর

ইউসিবির ডিএমডি পদে যোগ দিলেন নাবিল মুস্তাফিজুর রহমান

Sumon Chowdhury
April 6, 2018 8:44 am
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগ দিয়েছেন নাবিল মুস্তাফিজুর রহমান।
২৫ বছরের বহুমুখি ব্যাংকিং অভিজ্ঞতালব্ধ নাবিল মুস্তাফিজুর রহমান ইউসিবিতে যোগদানের আগে ট্রান্সবাংলা গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি ব্র্যাক ব্যাংকে উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ রিস্ক অফিসার পদে দায়িত্ব পালন করেন।
নাবিল মুস্তাফিজুর রহমান আইবিএ থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন। তিনি ১৯৯৩ সালে ফিন্যান্স ও ম্যানেজমেন্ট সায়েন্স মেজর নিয়ে এমবিএ সম্পন্ন করেন। এরপর তিনি হংকংয়ে তার পেশাগত জীবন শুরু করেন।
কর্মজীবনে তিনি ব্র্যাক ব্যাংক, এসসিবি, এইচএসবিসি, এবি ব্যাংক, আইপিডিসি, ক্রেডিট এগ্রিকোল ইন্দোসুয়েয, এএনজেড গ্রিন্ডলেজ ও বেক্সিমকো গ্রুপের বিভিন্ন ব্যবস্থাপনা পর্যায়ে দায়িত্ব পালন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।