ঢাকাThursday , 26 April 2018
আজকের সর্বশেষ সবখবর

ক্র্যাব-অন্তর শোবিজের মধ্যে চুক্তি স্বাক্ষর সম্পন্ন

Sumon Chowdhury
April 26, 2018 7:50 pm
Link Copied!

বিনোদন প্রতিবেদক : মাদক ও জঙ্গিবিরোধী কনসার্ট-২০১৮ আয়োজন উপলক্ষে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) ও দেশের অন্যতম ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজের মধ্যে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে মিট দ্য প্রেস অনুষ্ঠানে এ চুক্তি স্বাক্ষরিত হয়।
ক্র্যাবের পক্ষে সাধারণ সম্পাদক সরোয়ার আলম ও অন্তর শোবিজের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী স্বাক্ষর করেন। পরে স্বাক্ষরিত চুক্তিপত্র উভয়পক্ষের মধ্যে বিনিময় করা হয়। এ সময় ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন, সহ-সভাপতি মাসুম মিজান, অর্থ সম্পাদক আজিজুল হাকিম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শাহরিয়ার আরিফ, দপ্তর সম্পাদক রুদ্র রাসেল, কার্যনির্বাহী সদস্য আলাউদ্দিন আরিফ ও খন্দকার হানিফ রাজাসহ ক্র্যাব সদস্য, অন্তর শোবিজের ম্যানেজিং ডিরেক্টর নাসরিন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জানানো হয়, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে ‘মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট-২০১৮’ আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)। আগামী ২৭ জুলাই রাজধানীর বসুন্ধরা এক্সপো জোনে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টে শিল্পী সাবিনা ইয়াসমিন, মাইলস, বাপ্পী লাহিড়ি, শ্রেয়া ঘোষাল, অনুপম রায়, শান, উর্বশী রাউটুলা, মুম্বাই ড্যান্স গ্রুপসহ দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও নৃত্য শিল্পীরা উপস্থিত থাকবেন বলে প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছে। বিশেষ কোনো পরিস্থিতি বা যথাযথ কারণ ছাড়া কনসার্টের তারিখ ও ভেন্যু অপরিবর্তিত থাকবে। ক্র্যাব সদস্য ছাড়া অন্যরা নির্ধারিত টাকার বিনিময়ে টিকিট ক্রয় করে এই কনসার্ট উপভোগ করতে পারবেন।
অনুষ্ঠানে জানানো হয়, ইতিমধ্যে এ বিষয়ে ক্র্যাবের পক্ষ থেকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়াসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে আলোচনা হয়েছে। তারা কনসার্টের নিরাপত্তাসহ বিভিন্ন বিষয়ে সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন।
লিখিত বক্তব্যে বলা হয়, জঙ্গিবাদ ও মাদক দেশের অন্যতম প্রধান সমস্যা। তরুণ-তরুণী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ জঙ্গিবাদ ও মাদকে জড়িয়ে পরিবার ও সমাজ থেকে আলাদা হয়ে বিপথগামী হচ্ছে। তাদের কেউ কেউ আত্মঘাতী হওয়ার সিদ্ধান্তও নিচ্ছে। পরিবারের একজন সদস্য মাদক বা জঙ্গিবাদে জড়ানোর কারণে গোটা পরিবার নানামুখী সমস্যার সম্মুখীন হচ্ছে। জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে ‘মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট-২০১৮’ আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।