ঢাকাMonday , 9 April 2018

শুরু হয়েছে বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব

Sumon Chowdhury
April 9, 2018 4:48 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব-২০১৮।’
সোমবার ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে উদ্বোধনী দিন বেশ কয়েকটি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। তার মধ্যে দৃষ্টি প্রতিবন্ধীদের (৬-১০ বছর) ৫০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হন মোরসালিন (ব্র্যাক), দ্বিতীয় হন জয় (ব্র্যাক) ও তৃতীয় হন মুস্তাকিম (ব্র্যাক)। শারীরিক প্রতিবন্ধীদের (১১-১৫ বছর) ৭৫ মিটার হুইল চেয়ার দৌড় প্রতিযোগিতায় প্রথম হন হৃদয় (সিআরপি), দ্বিতীয় হন রাকিব (সিআরপি), আর তৃতীয় হন লিমন (সিআরপি)। অটিস্টিক ছেলে-মেয়েদের দ্রুত হাঁটা প্রতিযোগিতায় প্রথম হন জিসান, দ্বিতীয় হন অয়েস আর তৃতীয় হন নাবিল।
বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথম দিনের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক। পুরস্কার বিতরণীতে সভাপতিত্ব করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।
তার আগে সকালে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। সে সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা কর্নেল (অবঃ) মীর মোহাম্মদ মোতাহার হাসান ও গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের মহা-ব্যবস্থাপক মো. মাহবুবুল মুনির। আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আক্তার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।