সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

আবেগে বেহুশ হয়ে যে কেউ মন্তব্য করতে পারে, ইনু’র বক্তব্যের প্রেক্ষিতে নাসিম

editor
নভেম্বর ৯, ২০১৭ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ১৪ দলের ভেতরে কোন দ্বন্দ্ব নেই উল্লেখ করে ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেশি মানুষ দেখে আবেগের বশে বেহুশ হয়ে যে কেউ মন্তব্য করতে পারেন। সেটা তার ব্যক্তিগত বিষয়। এর সাথে ১৪ দলের কোন সম্পর্ক নেই। আওয়ামী লীগ জনগণের ভোটেই বার বার নির্বাচিত হয়ে সরকার গঠন করেছে, কারো অনুকম্পায় নয়।
গতকাল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর এক মন্তব্যের জবাবেই এ কথা বললেন স্বাস্থ্যমন্ত্রী। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে ইনু বলেছিলেন, ‘আপনি আশি পয়সা।
আর এরশাদ, দিলীপ বড়ুয়া, মেনন আর ইনু মিললে এক টাকা হয়। এটা সবাইকে মনে রাখতে হবে। আমরা যদি না থাকি, তাহলে আশি পয়সা নিয়ে রাস্তায় ফ্যা-ফ্যা করে ঘুরবেন। এক হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না। জাসদকে দূর্বল ভাবার সুযোগ নেই।’
আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির সভার শুরুতে মোহাম্মদ নাসিম সাংবাদিকদের আরও বলেন, বর্তমান প্রেক্ষাপটে এখন ১৪ দলকে ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন। কোন বিভ্রান্তিমূলক কথা বলে নিজেদের মধ্যে দ্বন্দ্ব তৈরি করার সময় এটা নয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial