শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

আড়ংয়ের ক্যাফেতে মেয়াদোত্তীর্ণ আইসক্রিম

editor
জুন ৩, ২০১৮ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুর-১ নম্বর চিড়িয়াখানা রোডে আড়ংয়ের গ্রাস রুট ক্যাফ থেকে মেয়াদোত্তীর্ণ আইসক্রিম জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এছাড়াও জব্দ করা হয়েছে ফাঙ্গাস পরা খাবার।
রোববার অধিদফতরের ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ক্যাফটিকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।
অভিযানে সার্বিক তদারকি করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (উপ-সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান শেষে তিনি বলেন, ক্যাফের কয়েকটি পণ্যের মোড়কে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ উল্লেখ করা নেই। এছাড়াও তারা বিদেশি খাবার সামগ্রী বিক্রি করলেও সেগুলো প্যাকেটের ওপরে সর্বোচ্চ খুচরা মূল্য- এমআরপি উল্লেখ করেনি। এসব অভিযোগে তাদের ৪ লাখ টাকা জরিমানা করা হয়। অভিযানের সার্বিক সহযোগিতা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)-১ এর সদস্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial