ঢাকাবৃহস্পতিবার , ১০ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে এক যুবক নিখোজ, পরিবার বলছে ভিন্নকথা

editor
মে ১০, ২০১৮ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ উলিপুরে ধামশ্রেণী ইউনিয়নে বাবলু মিয়া নামে এক যুবক নিখোজ। কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের বিঞ্চুবল্লভ গ্রামের মোঃবক্তার আলীর প্রথম পুত্র মোঃ বাবলু মিয়া(২৫) গত ০৬/০৫/১৮ইং রোজ রবিবার স্বন্ধ্যা ৭ ঘটিকার সময় থেকে নিখোজ রয়েছেন । বিষয়টি নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছে ।
জানা যায়- মোঃ বাবলু মিয়া পেশায় একজন ট্রলি চালক ,কৃষিজমিতে হালচাষের কাজ করতেন। তার স্ত্রী ও তিন বৎসরের এক পুত্র সন্তান রয়েছে । তার স্ত্রীর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,ঐ দিন সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকার সময় স্বামী বাবলু মিয়া তার ব্যবহৃত মোবাইল ফোন সহ রানীগন্জ চৌমুহনী বাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। এর ৩০ মিনিট পর বাবলু মিয়া স্ত্রীকে ও এক প্রতিবেশীকে মোবাইল ফোনে পরিচিত এক আত্মীয় তাকে কোথাও নিয়ে যাচ্ছে বলে জানায় ।এরপর থেকে তার আর কোন খোজ পাওয়া যায়নি এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে ,বলে তার স্ত্রী এ প্রতিবেদককে জানান ।
এঘটনার পর থেকে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোজখবর নিয়ে কোন হদীস না পেয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে । অতঃপর তার ভাই মোঃ নুরন্নবী মিয়া০৮/০৫/১৮ইং তারিখে উলিপুর থানায় নিখোজ হওয়ার একটি জিডি করেন । জিডি নং ৩৫৬ উলিপুর থানা, কুড়িগ্রাম।
নিখোজ বাবলুর স্ত্রী মোছাঃ আরফিনা বেগম বাবা মোঃ বক্তার আলী সহ গ্রামের লোকজন বিষয়টি পুলিশ প্রশাসন সহ উচ্চ মহলের হস্তক্ষেপ কামনা করছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial