ঢাকাসোমবার , ৩০ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে বেসরকারি এনজিও সলিডারিটি’র উদ্যোগে প্রেসব্রিফিং

editor
এপ্রিল ৩০, ২০১৮ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে বেসরকারি এনজিও সলিডারিটি’র উদ্যোগে প্রেসব্রিফিং। সোমবার (৩০ এপ্রিল) বিকাল ৩ টার সময় সলিডারিটি প্রশিক্ষণ কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিন আল পারভেজ এর উপস্থিতে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
প্রেসব্রিফিং এ বলা হয়- প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহযোগিতা ওইউকেএইড এর অর্থায়নে ২০১৭ সালের বন্যায় ‘বন্যা পরবর্তী পূণর্বাসন ও ক্ষমতায়ন প্রকল্পে’র মাধ্যমে কুড়িগ্রামের কেদার,পাঁচগাছি,বল্লভের খাস ও যাত্রাপুর ইউনিয়নে ৩ হাজার ৪শ’ পরিবারকে সহায়তা করা হয়েছে।দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ও প্রতিবন্ধীদের বিশেষ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে এবং স্বাস্থ্যসম্মত পায়খানা ও নিরাপদ পানির উৎস নলকুপ উঁচুকরণ, বসতবাড়ীতে শাকসবজী স্থাপন করা হয়েছে।
বেসরকারি এনজিও সলিডারিটি’র সংস্থার নির্বাহী পরিচালক এস.এম হারুন অর রশীদ লাল’র সভাপতিত্বে বক্তব্য রাখেন – কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সহ-সভাপতি শফিকুল ইসলাম বেবু,প্রকল্পের ম্যানেজার শামসুল আলম প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial