ঢাকারবিবার , ৩ জুন ২০১৮

কুড়িগ্রামে শেখ হাসিনা ধরলা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

editor
জুন ৩, ২০১৮ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে শেখ হাসিনা ধরলা সেতুর উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কুড়িগ্রামবাসীকে ঈদ উপহার হিসেবে রোববার (৩ মার্চ) সকাল সাড়ে ১০টার সময় গণভবণ থেকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আছিয়ার বাজার এলাকায় শেখ হাসিনা ধরলা সেতু ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উদ্বোধন করেন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশের প্রতিটি অঞ্চলে আমি গিয়েছি। কুড়িগ্রাম, লালমনিরহাটের প্রতিটি উপজেলায় গিয়েছি। সেখানকার মানুষের সমস্যার কথা শুনেছি। সরকারে আসার পর এসব মানুষের উন্নয়নে নানা উদ্যোগও নিয়েছি।
‘ধরলা নদীর উপর প্রথম সেতু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরই হয়েছিল। এবার ধরলার দ্বিতীয় সেতুটি কুড়িগ্রাম, রংপুর ও লালমনিরহাটের মানুষকে আমি ঈদ উপহার হিসেবে দিয়েছি। এটি আপনারা রক্ষণাবেক্ষণ করবেন।’
ভিডিও কনফারেন্সিং অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial