ঢাকাশুক্রবার , ১১ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম-৩ (উলিপুর-চিলমারী) আসনের সংসদ সদস্য মাঈদুল ইসলাম আর নেই

editor
মে ১১, ২০১৮ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম-৩ (উলিপুর-চিলমারী) আসনের সংসদ সদস্য মাঈদুল ইসলাম আর নেই। কুড়িগ্রামে জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী জনাব এ কে এম মাঈদুল ইসলাম মুকুল রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ মে) রাত ১১টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন।
তিনি ১৯৮৫ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত এইচ এম এরশাদের মন্ত্রিসভায় ভূমি, নৌ-পরিবহন, পাট, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেন।
এ কে এম মাঈদুল ইসলাম মুকুলের ছোট ভাই জনাব তাসভীরুল ইসলাম জানান, শুক্রবার জুমার পর আসাদ গেইটের মসজিদে তার ভাইয়ের জানাজা হবে। শনিবার তার কফিন হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হবে কুড়িগ্রামের উলিপুরে তার নির্বাচনী এলাকায়।
শনিবার বেলা সাড়ে ১১টায় উলিপুর স্টেডিয়াম মাঠে জানাজার পর আবার মরদেহ ঢাকায় নিয়ে আসা হবে। রোববার বেলা ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় এবং আসরের পর গুলশানের আজাদ মসজিদে আরও দুই দফা জানাজা হবে মাঈদুল ইসলামের। পরে বনানী কবর স্থানে তাকে দাফন করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial