ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০১৭

খালেদা জিয়ার মুখে ক্ষমার কথা হাস্যকর: সেতুমন্ত্রী

editor
নভেম্বর ১০, ২০১৭ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা গ্রেনেড হামালা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল তাদের মুখে ক্ষমার কথা হাস্যকর।
বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করে আদালতে বক্তব্য দিতে গিয়ে বিএনপি চেয়ারপারসরন খালেদা জিয়া বলেন, ‘আমার ও শহীদ জিয়াউর রহমানের পরিবারের ওপর শেখ হাসিনা যে বৈরী আচরণ করেছেন, তার জন্য আমি তাকে ক্ষমা করে দিয়েছি।’ শুক্রবার দুপুরে জামালপুরের হাজরাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি কখনও তত্ত্বাবধায়ক আবার কখনও সহায়ক সরকারের কথা বলে। আসলে বিএনপি কি চায় তা তারা নিজেরাই জানে না।
সেতুমন্ত্রী বলেন, দেশকে ও গণতন্ত্রকে রক্ষা করতে হলে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে হবে। আগামী নির্বাচনে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
মেলান্দহের হাজড়াবাড়ি স্কুল মাঠে পথসভা শেষে সেতুমন্ত্রী জামালপুর-মাদারগঞ্জ সড়কে ৬৬ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে তিনটি সেতু ও ৫৫ কোটি টাকা ব্যয়ে ২৫ কিলোমিটার সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial