রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

খোকন-উদয়ন বিল্ডার্স বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

editor
ডিসেম্বর ১৩, ২০১৭ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং মের্সাস খোকন ট্রেডিং এজেন্সী ও উদয়ন বিল্ডার্স এর পৃষ্ঠপোষকতায় বুধবার বিকালে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ষ্টেডিয়ামে খোকন-উদয়ন বিল্ডার্স বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা (পুরুষ ও মহিলা) ২০১৭ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড: শ্রী বীরেন শিকদার এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন।
পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৫-১২ গোলে ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৯-০৩ গোলে এগিয়ে ছিল।
বর্ডার গার্ড বাংলাদেশ ৩৯-১৬ গোলে কোয়ান্টামকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ২১-০৯ গোলে এগিয়ে ছিল।
বাংলাদেশ আনসার ৪০-২৪ গোলে ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ২৯-১১ গোলে এগিয়ে ছিল।
মহিলা বিভাগে বিকাল ৩:৩০টায় উদ্বোধনী খেলায় বাংলাদেশ আনসার ৩০-১২ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-০৫ গোলে এগিয়ে ছিল।
বি,জে,এম,সি ৩৪-০৯ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৮-০৪ গোলে এগিয়ে ছিল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial