শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১

গাজীপুর সিটি নির্বাচন পরিচালনায় ৫৭ টিম গঠন করেছে বিএনপি

editor
এপ্রিল ২৪, ২০১৮ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী মো. হাসান উদ্দিন সরকারের পক্ষে প্রচার-প্রচারণার জন্য ৫৭টি টিম গঠন করেছে বিএনপি। এ টিমগুলো করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে নির্বাচনী কাজ, গণসংযোগ ও প্রচার- প্রচারণা করবে।
আজ মঙ্গলবার বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে এসব কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির সমন্বয়ক ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নির্বাচনে দলের সদস্য সচিব ফজলুল হক মিলন।
এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, ব্যারিস্টার শাহজাহান ওমর, বরকত উল্লাহ বুলু, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জহিরুল হক শাহজাদা মিয়া, আব্দুস সালাম, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও খায়রুল কবির খোকন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ উজ্বল, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম সিদ্দিকী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, সহ-স্বনির্ভর বিষয়ক সম্পাদক নিলুফার মনি, সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানী, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম খান নাসিম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান, সহসভাপতি শায়রুল কবির খান, যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial