ঢাকামঙ্গলবার , ১ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চলতি মাসে ভারত সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী

editor
মে ১, ২০১৮ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : চলতি মাসেই ভারত সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে অভ্যর্থনা জানানোর পরিকল্পনা করছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের পশ্চিম বঙ্গে শান্তি নিকেতন শহরে বিশ্ব ভারতীতে যৌথভাবে মোদির সঙ্গে বাংলাদেশ ভবনের উদ্বোধন করতে যাবেন হাসিনা। সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে এ খবর দিয়েছে দ্য ইকোনমিক টাইমস।
খবরে বলা হয়, হাসিনা সরকারের সহায়তায় ভবনটির নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এই বছরের শেষের দিকে বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পের সঙ্গে জড়িয়ে আছে ভারত। নয়া দিল্লী চায় এদেশের সঙ্গে সম্পর্ক আরো জোরদার করতে। হাসিনা সরকার দিল্লীর আঞ্চলিক সন্ত্রাস-বিরোধী পদক্ষেপগুলো একনিষ্ঠভাবে সমর্থন করেছে। হাসিনা ও মোদির সর্বশেষ দেখা হয় গত ১৯ এপ্রিল লন্ডনে অনুষ্ঠিত কমনওয়েলথ সম্মেলনে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial