শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

জঙ্গিনীতির কারণেই বিএনপি নেত্রীকে বর্জন : ইনু

editor
নভেম্বর ২৭, ২০১৭ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া রাজনীতি নয় ‘জঙ্গিনীতি’ করছেন বলেই তাকে রাজনীতি ও ক্ষমতার বাইরে রাখতে হবে। কারণ রাজনীতিতে জঙ্গিনীতির কোনো স্থান নেই।
সোমবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা পার্কে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মহানগর পূর্ব আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।
ইনু বলেন, ছয় কারণে বিএনপিকে বর্জন করতে হবে। পাঁচ বছর পরপর নির্বাচনী বিতর্ক, নির্বাচন বানচালের পাঁয়তারা, ভুতের সরকার প্রতিষ্ঠার চক্রান্ত, ইতিহাসের পাতা বদল, জঙ্গি উৎপাদন ও আগুন সন্ত্রাস –এ ছয় অপকৌশল ও জঙ্গিনীতির কারণে খালেদা-বিএনপি চক্রকে ক্ষমতার বাইরে রাখার বিকল্প নেই।
তিনি বলেন, শুধু ডালপালা ছাঁটলেই হবে না, রাজনীতির বিষবৃক্ষ ও জঙ্গি উৎপাদনের কারখানাও উপড়ে ফেলতে হবে। শুধু জঙ্গি-সন্ত্রাসী, জামায়াত-যুদ্ধাপরাধীদের দমনই যথেষ্ট নয়, এদের মদদদাতা বিএনপি নেত্রীকেও বিচারের মাধ্যমে দমন ও বর্জন করতে হবে।
তথ্যমন্ত্রী বলেন, দেশে শান্তির যুদ্ধ চলছে। উন্নয়নের যুদ্ধ চলছে। দরিদ্র থেকে একটু স্বাবলম্বী হওয়ার যুদ্ধ চলছে। রাজনীতি ও জীবনের যুদ্ধের মধ্যেই আগামী নির্বাচন আসছে। অশান্তির ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলা করেই যথাসময়ে নির্বাচন করতে হবে।
ইনু বলেন, বিএনপি-জামায়াত জঙ্গিরা দেশকে আফগানিস্তান-পাকিস্তানের পথে ঠেলে দেয়ার রাজনীতি করছে। রাজনীতি ও নির্বাচনের মাঠে তাদের পরাজিত করতে হবে।
মহানগর পূর্ব সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে জনসভায় আরও উপস্থিত ছিলেন, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর সমন্বয় কমিটির মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আনোয়ার হোসেন প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial