ঢাকাসোমবার , ২৮ মে ২০১৮

ঠাকুরগাঁও সালন্দর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

editor
মে ২৮, ২০১৮ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের ১৮-১৯ অর্থ বছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। রোববার বিকেলে সালন্দর ইউনিয়ন পরিষদ চত্ত¡রে এই বাজেট ঘোষনা করা হয়। বাজেটে ৯৫ লাখ ২২ হাজার ৫শ টাকা আয়, ৯২ লাখ ১৫ হাজার টাকা ব্যয় এবং ৩ লাখ ৭ হাজার ৫শ টাকা উদ্বৃত্ত ধরা হয়।
বাজেট ঘোষনা অনুষ্ঠানে সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও স্থানীয় সরকারের উপ-পরিচালক ড. এ. কে এম আজাদুর রহমান, বিশেষ অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা, এলজিইডির ডিষ্ট্রিক ফ্যাসিলেটর কামরুল হাসান, সাবেক চেয়ারম্যান খাদেমুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর প্রমুখ। বাজেট উপস্থাপন করেন সালন্দর ইউপি সচিব আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে ইউপি সদস্য, বিভিন্ন গন্যমান্য পেশাজীবী ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial