ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭

ঢামেকে ইন্টার্নি ডাক্তারদের আন্দোলন স্থগিত

editor
অক্টোবর ৩১, ২০১৭ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ঢাকা মেডিক্যাল কলেজে ইন্টার্নি ডাক্তারদের চলমান আন্দোলন স্থগিত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে স্থগিতের ঘোষণা দেয়া হয়।
গত রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রোগী মৃত্যুকে কেন্দ্র করে ডাক্তারদের সাথে স্বজনদের হাতাহাতির ঘটনায় আজ মঙ্গলবার সকাল থেকে হাসপাতালের বহির্বিভাগ চিকিৎসা সেবা বন্ধ করে দিয়েছে শিক্ষানবিশ চিকিৎসকরা।
গত সোমবার সকাল ৯টার পর থেকেই বহির্বিভাগের গেট বন্ধ করে দেন তারা। এরপর গেটের সামনে জড়ো হয়ে তারা বিক্ষোভ করতে থাকেন। বিক্ষোভে তারা চিকিৎসকদের নিরাপত্তা দাবি ও চিকিৎসকদের উপর হামলার ঘটনার সুষ্ঠু বিচার দাবি জানিয়ে সেøাগান দেন।
এই বিক্ষোভে ঢাকা মেডিকেল কলেজের প্রায় ৩-৪ শ শিক্ষানবিশ চিকিৎসক অংশ গ্রহণ করেছেন। এদিকে হাসপাতালে বহির্বিভাগ বন্ধ থাকায় দুরদুরান্ত থেকে চিকিৎসা নিতে আসা অনেক রোগীকে দুর্ভোগ পোহাতে দেখা যায়।
ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসকদের সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, ডাক্তারদের ওপর হামলার প্রতিবাদে আমাদের বিক্ষোভ কর্মসূচি চলছিলো। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্তু আন্দোলন কর্মসূচি স্থগিত করা হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial