ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০১৭

নর্থ সাউথের শিক্ষক সিজারকে খুঁজে পাচ্ছে না পরিবার

editor
নভেম্বর ৮, ২০১৭ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সহকারী অধ্যাপক মুবাশ্বার হাসান সিজারকে গতকাল মঙ্গলবার বিকেল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে রাতে খিলগাঁও থানায় একটি জিডি করেছেন তাঁর বাবা অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা মোতাহার হোসেন। জিডি করার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন খিলগাঁও থানা। ডিডি নম্বর ৪০৪।
মুবাশ্বার হাসান সিজারের চাচা বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠানের (বিআইডিস) জ্যেষ্ঠ গবেষণা ফেলো মঞ্জুর হোসেন গণমাধ্যমকে বলেন, গত ২৫ অক্টোবর কেউ একজন ছাত্র পরিচয় দিয়ে সিজারকে খুঁজতে বাসায় এসেছিল। সিজার তখন ছিলেন না। এরপর থেকেই সিজার নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত ছিলেন। এরপর সিজার নিরাপত্তার জন্য বাসায় সিসি ক্যামেরাও স্থাপন করেন।
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা বেলাল আহমেদ বলেন, মঙ্গলবার তিনি তাঁর অনুষদে খোঁজ নিয়ে তিনি জেনেছেন যে মঙ্গলবার মুবাশ্বার হাসান বিশ্ববিদ্যালয়ে এসেছেন এবং কাজ করেছেন। এরপর বিকেল থেকে তাঁর ফোন বন্ধ বলে তার সহকর্মীরা জানিয়েছেন। তার কি হয়েছে এ বিষয়ে কেউ কিছু বলতে পারছে না।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial