ঢাকাবৃহস্পতিবার , ১৭ মে ২০১৮

নাগেশ্বরীতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নারীসহ নিহত ২

editor
মে ১৭, ২০১৮ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ নাগেশ্বরীতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নারীসহ নিহত- ২, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের সাতানা এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার (১৭ মে) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই এলাকার মফিজ উদ্দিনের পুত্র ছবদের আলী (৪৫) ও কেদার ইউনিয়নের সাতানা এলাকার আব্দুল করিমের স্ত্রী সহিদা বেগম (৩০) নিহত হয়েছেন।
জানা যায়, নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের সাতানা এলাকার জহুরুল হকের সঙ্গে দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী কচাকাটা ইউনিয়নের বড় ছড়ারপাড় এলাকার সহিদুলের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সেই জের ধরে বুধবার (১৬ মে) দুপুরে জহুরুল হক ও তার পরিবারের সদস্যরা ওই জমিতে ঘর তৈরি করতে গেলে সহিদুলের লোকজন লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালালে ছবদের আলী (৪৫),জহুরুল হক (৫০) ও তার স্ত্রী মরিয়ম বেগম (৪০), সুফিয়া বেগম (৩৫), সহিদা বেগম (৩০) আহত হয়। পরে এলাকাবাসী আহত ৫ জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে ছবদের আলী,সাহিদা বেগমের অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
এ ব্যাপারে নাগেশ্বরী উপজেলাধীন কচাকাটা থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) ফারুক খলিল জানান- কচাকাটা থানায় একটি মামলা দায়ের হয়েছে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial