ঢাকামঙ্গলবার , ২২ মে ২০১৮

নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় বিএনপি নেতারা

editor
মে ২২, ২০১৮ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নিখোঁজ ইলিয়াস আলীর বাসা ‘সিলেট হাউসে’ সোমবার রাত ৩টার দিকে ডিবি পুলিশের পরিচয়ে তল্লাশির ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বিএনপি।
এ ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বনানীর ইলিয়াস আলীর বাসায় গিয়ে খোঁজ খবর নেন এবং সান্তনা দেন। ধৈর্য ধারণ করার পরমর্শ দেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোযাজ্জেম হোসেন আলাল, সহ গ্রাম সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার, নির্বাহী কমিটির সদস্য রফিক হিলালী, সুনামগঞ্জ জেলা কৃষক দলের আহ্বায়ক নুরুল ইসলাম সাজু, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।
শায়রুল কবির খান  বলেন, বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফোন করে খোঁজ খবর নেন।
দুপুরে নয়াপল্টনে সংবাদ সম্মেলন করে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করেন, নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর বাসায় ডিবি পরিচয়ে তল্লাশির নামে তাণ্ডব চালানো হয়েছে। সেহরির আগমুহূর্তে ইলিয়াস আলীর বাসার দরজায় জোরে জোরে ধাক্কা দিয়ে তার স্ত্রীকে দরজা খোলার জন্য বলতে থাকেন কিছু লোক। পরে ডিবি পরিচয় দিয়ে কয়েকজন বাসার ভেতরে ঢুকে তল্লাশির নামে বাসায় তাণ্ডব চালান। এ ঘটনায় আতঙ্কিত হয়ে ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বিএনপির নেতৃবৃন্দকে ফোনে আকুতি জানান।
রিজভী বলেন, পরে বাসার সামনে গণমাধ্যমের উপস্থিতি দেখে চলে যান তারা। বিরোধী দলের মধ্যে ভীতিকর পরিস্থিতি তৈরির জন্যই এ ঘটনা ঘটানো হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial