ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

নূর হোসেনকে হত্যা করেছে আন্দোলনকারীরাই: রওশন এরশাদ

editor
নভেম্বর ১০, ২০১৭ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, ‘আন্দোলনকারীরাই নূর হোসনকে হত্যা করেছে। কারণ লাশ ছাড়া আন্দোলন জমে না। এরশাদ হত্যা করেননি নূর হোসেনকে।’ শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
রওশনের দাবি, ‘এ দেশে ১৯৮৬ সালে গণতন্ত্র চালু করে জাতীয় পার্টি। আর ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ করে আবার গণতন্ত্র রক্ষা করেছিল আমাদের দল। অথচ এরশাদকে বলা হয় স্বৈরাচার। তিনি যদি স্বৈরাচারই হবেন, তাহলে মানুষ কেন তাকে ভোট দেয়? এরশাদ স্বৈরাচার নন, তিনি গণতন্ত্রকামী মানুষ। তিনি ক্ষমতায় থাকাকালে জনগণের কল্যাণে কাজ করেছেন। তাই মানুষ তাকে বারবার ভোট দেয়।’
সরকারের সমালোচনা করে সংসদের এই বিরোধী দলীয় নেতার ভাষ্য, এখন মানুষের জীবনের নিরাপত্তা নেই। তার মন্তব্য— ‘মানুষ এখন ঘর থেকে বেরিয়ে আবার ফিরতে পারবে কিনা সেই নিশ্চয়তা নেই। গত পাঁচ বছরে ৫১৯ জন গুম হয়েছে। কারা তাদের গুম করেছে?’ উপস্থিত নেতাকর্মীরা তখন উত্তরে বলেন— ‘সরকার! সরকার!’
গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত এই আলোচনা সভার আয়োজন করে জাতীয় পার্টি। এখানে আরও ছিলেন দলটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, এস এম ফয়সাল চিশতি, সুনীল শুভ রায় প্রমুখ। এদিকে আগামী ৩ ডিসেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান হু. মু. এরশাদ চিকিৎসার জন্য আবারও সিঙ্গাপুর যাবেন বলে জানান রওশন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial