শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ ক্রিকেটে ডিএমপি চ্যাম্পিয়ন

editor
ডিসেম্বর ১৮, ২০১৭ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ ক্রিকেট প্রতিযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব আয়োজিত পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ (আইজিপি কাপ) ২০১৭ এর চূড়ান্ত প্রতিযোগিতা সোমবার উত্তরাস্থ এপিবিএন হেডকোয়ার্টার্স মাঠে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে ডিএমপি ক্রিকেট দল রাজশাহী রেঞ্জ ক্রিকেট দলকে ১০৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজর্ন করেছে।
২০ ওভারের খেলায় টসে জিতে ডিএমপি দল প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৯৬ রান সংগ্রহ করে। রাজশাহী রেঞ্জ দল ১০ উইকেটে সংগ্রহ করেছে ৮৯ রান। ডিএমপি’র ফরিদ আহমেদ ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন। রাজশাহী রেঞ্জের বনি ইয়ামিন ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন। টুর্নামেন্টে পুলিশের বিভিন্ন ইউনিটের ১৫টি ক্রিকেট দল অংশগ্রহণ করেছে।
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে ক্রিকেট খেলা উপভোগ করেন। তিনি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।
ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট উপ কমিটির সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসবির অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া, পুলিশ টেলিকমের অতিরিক্ত আইজিপি বিনয় কৃষ্ণ বালা, রেলওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি মোঃ আবুল কাশেম, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলামসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ, পুলিশের খেলোয়াড়গণ সহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial